দেশী দেবর বিদেশী ভাবী

চোখের সামনে একটা ইটালিয়ান ললনা যদি অফিসিয়াল টাইট ফিটিং মিনি স্কার্ট পড়ে ঘুরে বেড়ায় তো কেমন লাগে; হাজার হোক ছেলে মানুষ তো। বিদেশে আসার পর নিজের লুল চরিত্র বহুলাংশে বেড়ে গেছে। কচি কচি সাদা চামড়ার মেয়েরা যখন হট শর্টস পড়ে আর, টপস হিসেবে যখন পাতলা সাদা জামা ভেদ করে পুশ আপ ব্রা এর আকার পুরোটাই দৃশ্যমান হয়; তখন না পারি ধরতে না পারি সইতে – এই আবস্থা চলে। দেশে থাকতে মাগি লাগিয়ে শরীর ঠান্ডা করতাম। এইখানে সমস্যা ভিন্ন। সবই আছে – মাগিপাড়া, ডেটিং সাইট, স্ট্রিপ ক্লাপ; কিন্তু মেলা খরচ। একঘন্টা মাগিবাজি করার চার্জ শুনলে মনে হয় – খেঁচাতেই সুখ, কোন শালা ৩০০/৪০০ ডলার খরচ করবো! তারপরও মন মানে না, তাই রাস্তা ঘাটে লুল চরিত্রের বহিঃপ্রকাশ না ঘটিয়ে পারা যায় না। আবার একটা ভয়ও আছে – কেউ যদি এইখানে অ্যাবিউসিং এর মামলা করে দেয় – তাহলে পুলিশ বাপের নাম ভুলিয়ে দিবে। ব্যাপার হইলো – মাইয়া চাইলে বাড়া, হইয়া যাও খাড়া; নয়তো নিজ দায়িত্বে মুরগি হইতে হইবো।
তাই আমার টারগেট বিদেশ আসা দেশি ভাবীরা। বিদেশ আসা ভাবীদের মধ্যেও তফাৎ আছে। কেউ আইসা পুরাই হুজুরাইন হইয়া যায় আবার কেউ কেউ পুরাই পাংখা – এমন সব কাপড় পরে যে মনে হয় এরা এইখানেই ছোটবেলা থেকে ছিল। কিছু কিছু ভাইদের আবার কুরকুরানি আছে, তারা বউদের মর্ডান বানাইতে গিয়া পুরাই খানকি বানায়া ফালায়। আমার টার্গেট এই আলট্রা মর্ডান ভাবীরা।
প্রথমেই শর্মি ভাবী। উনি দেশে থাকতে ডিজে পার্টি যাইতো জামাই এর অগোচরে। গাড় শ্যামলা রং, শারিরীক বিভংগ কোন অংশে কম নয়; তার উপর আমার ধারনা উনার চেয়ে ১৬ বছরের বড় বয়সী জামাই ঠিকমতো এখন আর লিংগ উত্থান করতে পারে না। উনার সাথে আমার পরিচয় দেশের একজনের বাসার দাওয়াতে, জানলাম একই এলাকায় থাকার সুবাদে আমরা একই জিমের মেম্বার। আর যায় কোথায় – আমি জীম এ উনার সাথে দহরম মহরম বাড়িয়ে দিলাম। উনার বাসার সামনে দিয়ে জীম এ যাই, আর উনাকে পিক করে উনার জামাই এর সামনে দিয়েই নিয়ে যাই। ব্যাটা নিজের বঊ-এর উৎসাহ আর তেলের টাকা বাঁচানোর চিন্তা করে কিছু বলে না আমার ধারনা। আমার পাশের ছিটে যখন ভাবী টাইট ফিটিং ৩কোয়ার্টার লেগিংস আর হাফ হাতা (অবশ্যই বড় গলার দুধ দেখানো) স্পোর্টস টি-শার্ট পরে; তখন গাড়ি কি চালাবো – মনে হয় এক্ষুনি হামলে পড়ি।
জিমে গিয়ে যখন উনি আমার পাশে হাঁটেন আমি তখন উনার সাথে বিভিন্ন কথা বলি এবং ইচ্ছে করেই সেক্স এর দিকে নিয়ে যাই। বলি কিভাবে এখানে বিবাহিত মহিলারা জামাই থাকা অবস্থায় অন্য ছেলের সাথে ডেটিং করে এবং জামাইরা কিছু বলে না। আরও বলি কিভাবে একই বিছানায় অন্য ছেলেকে আর জামাইকে নিয়ে থ্রিসাম করে। আমি বলি আর ভাবী কান গরম করে শুনে। দেশে থাকতে ডিজে পার্টিতে অন্য ছেলেদের সাথে উনি নেচেছেন (ঢলাঢলি আর কি!) যা তার জামাই একদম জানতো না। এসব বলি আর উনার ইয়োগা করা দেখি; ইয়োগা করতে গিয়ে উনার বিশাল দুই দুধ ঝুলে থাকে। আবার টাইটসের উপর উনার ভোদাও বেশ ফোলা ফোলা লাগে। এইসব দেখে রাতে গিয়ে আমি সোনা খেচি আর অপেক্ষায় থাকি কবে মালটাকে বাগে ফেলে চুদতে পারব।
কথায় আছে যে, লেগে থাকলে সুযোগ আসে; আর আমিও সুযোগ পেয়ে গেলাম – এরই মাঝে একদিন উনি ইয়োগা করার সময় আমাকে উনার কোমড় ধরতে বলেন, উনার নাকি কোমড়ে হালকা ব্যথা। আমি আর দেরি করলাম না। পিছন থেকে উনার কোমড় আলতো করে ধরলাম। উনি বলে এভাবে ধরলে করতে পারব না, ভাল করে ধরেন। আমি এবার হাত দুইটা উনার তলপেটের উপর দিয়ে জাপটে ধরলাম এবং ধরেই বুঝলাম উনি গরম নিঃশ্বাস ফেলছেন। আর এইদিকে আমি বাড়া খাড়া হয়ে হাফপ্যান্টের উপর দিয়ে উনার পাছার খাজে ঢুকে যেতে চাচ্ছে। নিজেকে সামলানোর বৃথা চেষ্টা করলাম, বুঝলাম ভাবীর কোমড় ব্যাথা নয় – উনি আমার সংস্পর্শ চাচ্ছে। আমিও যথাসাধ্য উনাকে জাপ্টে-লেপ্টে থাকলাম। আমার খাড়া বাড়া ভাবীর কালো টাইটসের উপর দিয়ে খোচাচ্ছে। ভাবী বলে উঠলো, আমার জীম করা আজকের মতো শেষ আমি যাচ্ছি; আমার কেন জানি মনে হলো এইটা একটা ইঙ্গিত। আমিও বলে উঠলাম, আমিও আজকে আর করবনা চলেন বাসায় আপনাকে নামাই দিয়ে আসি। বাইরে তখন অন্ধকার, আমি ভাবীর পিছন পিছন পার্কিং লটে গেলাম। আর রাজ্যের যত লাগানোর চিন্তা মাথায় ঘুরতেছে। আর আমার মাথায় মাল উঠে গেল যখন দেখলাম ভাবী ইচ্ছা করে আমার দিকে তাকিয়ে বাকা হাসি দিয়ে বলল বাসায় আজকে আপনার ভাই নাই, ও আসতে আসতে অনেক রাত হবে। আমি কিছু না বলে গাড়িতে উঠলাম। ভাবীও আমার পাশে বসে বলল, কই কথা বলতেছেন না কেন? আমি থতমত খেয়ে বল্লাম, ইয়ে মানে। ভাবী বল্ল, ইয়ে বলতে হবে না, আপনার শর্টসের নিচের জিনিষ্টা অনেক বড় হয়ে গেছে, ওইটাকে ঠান্ডা করবেন কিভাবে? আমি গাড়ি স্টার্ট না দিয়ে, আমার ঠোট জোড়া বসিয়ে দিলাম পাশের সিটে বসা শর্মি ভাবীর পুরো ঠোটে।
চুমু খাবার পর বুঝলাম, এইটা কঠিন চিজ – পুরাই গরম হয়ে আছে, আমি জিভ ঢুকানোর আগেই তার জিভ আমার মুখে ঢুকায়ে দিল। আমিও আমার জিভ দিয়ে ভাবীর গরম মুখের লালার টেস্ট নিতে লাগলাম। এইভাবে চলল মিনিট পাঁচেক। ভাবী বলল, গাড়ির পিছনে চলেন, আমি ড্রাইভিং সিট থেকে নেমে একটানে নিজের শর্টস, আন্ডি খুললাম; সাথে সাথে আমার অনেকক্ষন ধরে ফুসতে থাকা বাড়া ৯০ ডিগ্রি আঙ্গেল করে ভোদার জন্য জানান দিল। আমি পিছনের দরজা খুলে ভিতরে ঢুকতেই দেখি ভাবী এরমধ্যে কাপড় খুলে শুধু ব্রা-পেন্টি পরে আমার জন্য অপেক্ষা করছে। আহ্‌ কি যে লাগতেছিল! উনার বড় দুধ দুইটা সাদা ব্রা এর উপর দিয়ে যেন ফেটে বের হয়ে যাবে, পেটের কাছে হালকা মেদ (জীম এ থাকার কারনে ওইখানে খানিক ঘাম) তাকে আরও সেক্সি লাগতেছিল; আর নিজে থং টাইপের পেন্টি পরা (পরে বলেছিল এই সব থং পড়ে উনি নিজেকে নিয়মিত আয়নায় দেখে আর ফিংগারিং করে)।
আমার মাথায় মাল অনেক আগেই উঠা ছিল; কিন্তু এই আকর্ষনীয় নারীর যৌবন মাখা শরীর দেখে আমার শরীর উত্তেজনায় থির থির করে কাপতে লাগলো। মুহূর্তেই আক্রমন করলাম, আর হাত দিলাম অনেক দিন ধরে সুযোগের অপেক্ষায় থাকা দুধ দুইটার দিকে – যেমন গোল তেমন নরম। কি শান্তি, কি মজা, কি যে জোশ লাগতেছিল বলে বোঝানো যাবে না। ভাবী ব্রা টান মেরে খুলে দুধ দুইটা সম্পূর্ন বের করলা; বাঙ্গালী মেয়েদের যেমন দুধ হয় – খুব বেশি গোল, ভারী, নরম আর কালো বোটার চারপাশে হালকা বাদামী। এক হাতে আমি বাম দুধ ধরে মুখ দিয়ে চাটা আর হালকা কামড় দিতে লাগলাম। আমার এই লাভ বাইটে ভাবী আমার মাথার চুল খামচে ধরে বুকের সাথে ঠেসে ধরলো। আমার দম বন্ধ অবস্থা, কিন্তু সুখের আবেশে আমার চেতনা যেন লোপ পাচ্ছিল।
এইভাবে কিছুক্ষন চলার পর, আমি নিচের দিকে নামলাম। নাভীতে গাড় একটা চুমু খেয়ে ভাবীর থংটার ফিতে টান মেরে খুললাম। হাল্কা ট্রিম করা ভোদা; একদম খোলাও না- আবার একদম চাপানোর না; পারফেক্ট একটা ভোদা। কামরসে উনার ভোদাটা পিচ্ছিল হয়ে আচ্ছে; এইরকম ভোদা না চাটলে জীবন বৃথা। তাই জিভটা বের করে বাকিয়ে ভগ্নাকুরের ঠিক উপরে প্লেস করলাম। আমার এইরকম জিভ বের করা দেখে ভাবী চরম সুখের আশায় মুখ গোল করে মমম গোঙ্গানি দিতে লাগল। আমি আর দেরি করলাম না, শুরু হলো চাটা – ভগ্নাকুরের মাথাটাকে টার্গেট করে প্রথমে চারপাশে জিভ লাগানো; এরপর ভগ্নাকুরের মাথাটাকে জিভ দিয়ে জোরে চাটা। এইরকম কিছুক্ষন করে থার্ড স্টেপে হালকা দাতের কামড়। আর যায় কোথায় – ভাবীর গোঙ্গানি এবার চিৎকারে পরিনত হলো। এইদিকে আমার লালা, ভাবীর নোনতা খসানো জল মিলেমিশে একাকার।
আমার গাড়িতে সাধারনত ২/৩টা কনডম রেখে দেই – সময়ে যাতে কাজে লাগে। মুখটা সরিয়ে নিলাম, একটা কনডম ছিড়লাম আর দ্রুত পরলাম। এইদিকে হালকা প্রিকাম ঝরছে বাড়ার মাথা থেকে – তারমানে তাড়াতাড়ি ঠাপাতে হবে। ভাবী বললো, আমাকে একটা কুশন দেন নয়তো মাথায় ব্যাথা পাবো। গাড়ির পিছনে একটা কুশন (বালিস) রাখি – সেইটা দিলাম। ভাবী দুই পা যতটুকু সম্ভব ফাঁক করলো। আমি বাড়াটা ভোদার কাছে এনে আস্তে আস্তে চাপ দিতে থাকলাম। একটু অবাক ই হলাম, টাইট দেখে – জামাই বোধহয় নিয়মিত না চুদায় বৌ এত হরনি হয়ে থাকে সবসময়। আমার শরীর এমনিতেই ঘামে ভিজে ছিল, কিন্তু সব গরমাগরম ছিল ভোদার ভিতর। শুনেছিলাম সেক্সের ফলে ক্যলরি বেশি খরচ হয় বলে মেয়েদের ভোদাটা এত গরম হয়ে উঠে। আমি এইবার গরম ভোদায় আমার ঠাটানো বাড়া দিয়ে ড্রিল করতে লাগলাম। একদিকে ঠাপ, অন্যদিকে ভাবীর মমম মমম মমম গোঙ্গানি – আমার গাড়ির ভেতর এক অসাধারন পরিবেশ। আমি মুখ দিয়ে ভাবীর গলা, বুক, দুধ, ঠোট, কানের লতি কামড়াতে লাগলাম। মিনিট বিশেক ঠাপানোর পর দেখলাম, ভাবী কোমড় তুলে খানিকটা মোচড়াতে লাগল আর চিৎকার দিয়ে কামরস খসিয়ে দিল। মাগির পানি খসানো দেখে, আমিও শেষবারের মতো রাম ঠাপ দিয়ে গেঁথে দিলাম বাড়াটাকে যতদুর সম্ভব; আর জরিয়ে ধরে নিজের শরীরটাকে মিশিয়ে দিয়ে বীর্য খসালাম কনডমের ভিতর। আর সাথে সাথেই ভাবীর মোবাইল বেঁজে উঠলো, ভাবী আমার নিচে – আমার বাড়া ভিতরে নিয়েই জামাই এর ফোন ধরে বলল, “জান কই তুমি, আমি জাস্ট বের হলাম, বাসায় গিয়ে ফোন দেই?”। বলে ফোন কাটার পর আমার দিকে তাকিয়ে বলল হা হা করে হেসে উঠল; আর সেইসাথে পেয়ে গেলাম বান্ধা মাগি।

Comments