ফোরসাম – বউদের নিয়ে চুদোচুদি

আমি বিয়ে করেছি প্রায় ১ বছর হল। আমার বউয়ের নাম শিলা। ও দেখতে যেমন সেক্সি তেমনি লক্ষ্মী একটা মেয়ে। বিয়ের রাত  থেকেই প্রতি রাতে ওকে চুদে চুদে আমি একাকার করে দেই। কোনরকম ক্লান্তি কাজ করে না। ওর বিশাল দুধ আর ফুলে ওঠা ভোদার কথা মনে হলেই আমার ধোন খাড়া হয়ে যায়। তাই নানা ভাবে আমরা একে অপরকে চুদতাম আর নিজেদের মনের খায়েশ মেটাতাম।
কিন্তু যখনকার কাহিনী বলব তখন শুধু আমরা দুই জনই ছিলাম না। সাথে আমার আরেক বন্ধু রনি আর তার বউ পুতুলও ছিল। ঘটনাটা ছিল আমাদের হানিমুনের সময়। বিয়ের পরই আমরা প্ল্যান করি হানিমুনে কক্সবাজার যাব। সেই হিসেবেই আমরা তৈরি হচ্ছিলাম। এর মধ্যে যোগাযোগ হয় রনির সাথে। শুনলাম ওরাও নাকি যাবে। তো ভাবলাম ভালোই হল। সেই হিসেবে আমরা এক সাথে রওনা দিলাম বাসে করে।
প্রথম বার যখন রনির বউ পুতুলকে দেখি দেখে আমার ধোন তো একেবারে খাড়া হয়েই গেলো। এত বড় বড় দুধ আর সুঠৌল পাছা আমি এর আগে কোনদিনই দেখিনি। ইচ্ছে হল এখনই যাই গিয়ে পাছায় হাত দিয়ে ডলে দেই। মনে মনে ভাবলাম রনি অনেক লাকি এমন একটা সেক্সি বউ পেয়েছে। আমরা রাতে রওনা হয়েছিলাম কক্সবাজারে পৌছাতে পৌছাতে সকাল হয়ে গেলো। হোটেলে গিয়েই গোসল করে রেস্ট নিলাম। এর পরে বিকেলের দিকে বের হলাম আমরা সবাই।
আমরা সবাই মিলে বিচে গেলাম। দেখলাম পুতুল জর্জেটের শাড়ি পড়েছে যার মধ্য দিয়ে তার বিশাল বিশাল দুধ মাকে হাতছানি দিয়ে ডাকছে। আমার বউও বেশ পাতলা নীল রঙয়ের শাড়ী পড়েছিল। কিন্তু আমার চোখ বার বার আটকে যাচ্ছিল পুতুলের পাছা আর দুধে। আমি আর রনি হাফ প্যান্ট পড়েছিলাম। বিচে গিয়ে আমরা পানিতে নেমে গেলাম। আমার বউ আর রনির বউ ইতিমধ্যে বেশ ভালো বন্ধু হয়ে গেছিল। দেখলাম একে অপরকে পানি ছিটিয়ে দিচ্ছে। আর সেই পানি ছিটাতে গিয়ে পুতুলের আঁচল বার বার পড়ে যাচ্ছিল আর আমি তার দুধ দেখতে লাগলাম। এর মধ্যে খেয়াল করলাম রনিও আমার বউয়ের দিকে হা করে চেয়ে আছে আর প্যান্টের উপর দিয়ে নিজের ধোন ঘষছে।
আমি বললাম “  কি…   ?’ রনি বলল “ আর বলিস না । তোর বউ যা সেক্সি না। একে দেখে কি ধোন না খেচে পারা যায়। “ আমি বললাম “ আরে নাহ তর বউয়েরদিএক তাকা দেখ তার কি বিশাল দুধ আর পাছা। তুই তো অনেক লাকি। “ এই বলতে বলতেই হালকা বৃষ্টি শুরু হয়ে গেলো। আমরা সবাই দৌড়ে পাশেই একটা ঘর ছিল সেখানে গিয়ে দাড়ালাম। ঘরটা ছোট ছিল তাই আশে পাশের কেউ আসার আগেই আমরা চলে আসাতে সবাই অন্য দিকে চলে গিয়েছিল। আমরা ৪ জনই সেখানে একসাথে হয়ে ছিলাম।
আমি আর আমার বউ পাশাপাশি ছিলাম আর পুতুল আর রনি পাশাপাশি ছিল। পুতুল আমার বাম পাশেই ছিল । এত কাছে থেকে তার গায়ের গন্ধ আমার নাকে আসছিল। আমি খেয়াল করলাম আমার ধোন খাড়া হয়ে যাচ্ছে। উত্তেজনায় আমি আমার হাত পুতুলের পাছায় দিলাম। প্রথমে বুঝতে পারেনি। পরে টের পেয়ে আমার দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকালো । আমি বেশ ভয় পেয়ে গেলাম। কিন্তু একটু পরে আবার হাত দিলে খেয়াল করলাম সে বিষয়টা বেশ উপভোগ করছে।
ওদিকে রনিও বার বার আমার বউয়ের দিকে তাকাচ্ছে। ভিজে গিয়ে আমার বউয়ের শাড়ি গায়ের সাথে একেবারে লেপ্টে গিয়েছিল। যে কারণে শাড়ির ভেতর দিয়ে তার দুধ দুটো বেশ স্পষ্ট দেখা যাচ্ছিল। আমি একটু সরে গিয়ে রনির কাছে গিয়ে বললাম “ কিরে আমার বউকে চুদতে ইচ্ছে করে নাকি ?’ ও বলল “ কি বলিস কেন নয়। “ তখন আমি বললাম “ চল তাহলে আমরা আজকে একসাথে এক রুমে চুদাচুদি করি ।“ ও এ কথা শুনে বলল “ ওয়াও দারুণ আইডিয়া। চল তাহলে “।
এর পর বৃষ্টি কিছুটা কমে গেলে আমরা হোটেলের দিকে রওনা দিলাম। পথে আস্তে আস্তে আমি আমার বউকে আমাদের প্ল্যান খুলে বললাম। শুনে ওউ  বেশ উত্তেজিত হয়ে গেলো। কারণ এটা একটা নতুন অভিজ্ঞতা হবে আমাদের সবার জন্য। হোটেলের রুমে প্রবেশ করার সাথে সাথেই আমি আমার বউকে পিছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে চুমু খেতে লাগলাম। আর দুই হাত দিয়ে দুধ টিপতে লাগলাম । এর মধ্যে দেখি রনি আর তার বউ পুতুলও চুমাচুমিতে মেতে উঠেছে।
আমি আমার বউয়ের দুধ বেশ শক্ত করে চাপছি আর আমার বউ উত্তেজনায় বাকা হয়ে আমার বুকের সাথে মিশে যাচ্ছে। কিন্তু আমার চোখ ছিল পুতুলের দিকে। আমি দেখছিলাম রনি আর ও চুমাচুমি করছে  আর রনি এক হাত দিয়ে পুতুলের দুধ টিপছে। আমি শুধু সুযোগ খুজছিলাম  কখন আমি পুতুলকে কাছে পাব। আমি সুযোগ বুঝে রনিকে চোখ টিপে ইশারা করলাম। ও বুঝতে পারলো আমি কি বুঝাতে চেয়েছি। তাই ও পুতুলকে রেখে আমার বউয়ের কাছে আসলো আর আমি পুতুলের কাছে চলে গেলাম।
ওখানে গিয়েই আমি পুতুলের লাল ফোলা ঠোঁট খেতে লাগলাম। আমাদের মুখের লালায় দুই জনের ঠোঁটের চারপাশ ভরে গেলো। পুতুল উত্তেজনায় ম্মম্মম… ম্মম… করতে লাগলো। আমি ওকে চুমু খাচ্ছি আর এক হাত দিয়ে বিশাল মাংশল পাছায় টিপছি। এর পর আমি ওর গলা আর বুকের উপরে চুমু খেতে লাগলাম এর পর শাড়ির আঁচল নামিয়ে বিশাল বিশাল দুধ দুই হাতের মধ্যে নিয়ে ডলতে লাগলাম। কিছুক্ষন ডলাডলির পর আম আমার মুখ নিয়ে গেলাম দুধের মাঝে। মুখ দিয়ে কামড়িয়ে ছিড়ে ফেলতে চাইলাম দুধ। এর পর পুতুল উত্তেজনায় নিজেই ব্লাউজ আর ব্রা খুলে তার সাদা ফর্সা দুধ আমার মুখে ঠেলে ধরল। আমি ওর সব টুকু দুধ আমার মুখে নিয়ে চুষতে লাগলাম চেটে দিতে লাগলাম। আর ও আমার মাথা শক্ত করে দুধের মাঝে চাপ দিয়ে ধরে রেখেছিল।
এর পর সমস্ত শাড়ি খুলে পেটিকোটের ফিতা টান দিয়ে খুলে ওকে আমি নেংটা করে নিলাম। দেখলাম ভোদাটা বেশ ফুলে আছে আর রসে ভরে আছে। আমি আস্তে আস্তে আমার হাত দিয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায়ই ওর ভোদার মধ্যে ঘষতে লাগলাম। ও উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছিল আর উহহ… আহহ… হুম… শব্দ করতে লাগলো। এর পর ওকে ফ্লোরে শুইয়ে দিয়ে আমি আমার প্যান্ট খুলে আমার খারা হয়ে যাওয়া ধোনটা বের করে ওর মুখের কাছে নিয়ে গেলাম। এর মধ্যে খেয়াল করলাম রনি আর আমার বউ ইতিমধ্যে ৬৯ খেলা শুরু করে দিয়েছে। রন আমার বউয়ের ভোদা চেটে দিচ্ছে আর আমার বউ ওর ধোন মুখে নিয়ে ললিপপের মত করে খাচ্ছে। আর শব্দ করছে উম্ম… আম্মম……।
ওদের এই অবস্থান দেখে আমি সোজা আমার ধোন পুতুলের মুখে ঢুকিয়ে দিলাম। ও সুন্দর করে চেটে চেটে খাচ্ছিল আর আমার দিকে বাকা চোখে  বার বার তাকাচ্ছিল। মাঝে মাঝে নিজের মুখ থেকে থুতু বের করে আমার সারা ধোনের গায়ে মেখে দিচ্ছিল আর হাত দিয়ে সামনে পিছনে করছিল আবার মুখে নিয়ে চাটছিল। আহহ… এ রকম ব্লো জব আমি জীবনেও পাইনি। আমি চোখ বন্ধ করে ওর ব্লো জব উপভোগ করছিলাম।
এভাবে কিছুক্ষণ চলার পর আমি ওকে ডগি স্টাইলে বসিয়ে দিলাম পাছাটা পিছন দিকে করে। আর রনিকে বললাম আমাদের সাথে যোগ দিতে। রনি এসে তার বিশাল ধোন পুতুলের মুখে ঢুকিয়ে দিয়ে বলল “ সোনা  আমার ধোনটাকে চেটে খাও…… “ এই কথা শুনে পুতুলও মুখে নিয়ে লালা ভরিয়ে রনির ধোন খেতে লাগলো। আর আমার বউ পুতুলের নিচে শুয়ে ওর দুধ খাচ্চিল আর হাত দিয়ে ভদার মধ্যে আঙ্গুল দিয়ে ফাঁক করছিল। আর আমি এর মধ্যে আমার ধোন পুতুলের পাছা ফাঁক করে সেখানে ঢুকানোর চেষ্টা করলাম।
বেশ টাইট  পাছা ছিল তাই সহজে ঢুকতে চাইল না। আমি মুখ থেকে থুতু বের করে ওর পাছায় ফেলে পাছার ছিদ্রটা পিচ্ছিল করে নিলাম। এর পরে আস্তে আস্তে পুতুলের টাইট পাছায় আমার ধোন ঢুকিয়ে দিলাম। ধোন ঢুকানোর সঙ্গে সঙ্গে ও আহহহ… করে উঠলো। কিন্তু ওর মুখে রনির ধোন থাকাতে বেশী আওয়াজ বের হল না। আমি আস্তে আস্তে আমার গতি বাড়ালাম আর ও আহ… উহ… ম্মম… করতে লাগলো। ওদিকে আমার বউও ওর দুধ খাচ্ছে। এক মেয়ে আরেক মেয়ের দুধ টিপে টিপে খাচ্ছে আহহ… আমিও বেশ গরম হয়ে চুদতে লাগলাম।
আমি পাছায় রনি মুখে আর আমার বউ পুতুলের ভোদায় আঙ্গুল  দিয়ে ফাঁক করছে। প্রবল উত্তেজনায় পুতুল আহহ… উহ…… ফাঁক মি… আহহ… চুদে দাও আমাকে… মেরে ফেল…… হুম… করতে লাগলো। এভাবে বেশ কিছুক্ষণ চলার পরে রনি তার বউয়ের মুখে আহহ… ইয়েস… করে মাল ফেলে দিল। এর পর দুই জন চুমু খেতে খেতে তা পরিষ্কার করে নিল। আমিও আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। তাই আমার বউ আর পুতুলকে ফ্লোরে বসিয়ে আমি আর রনি আমাদের ধোন তাদের মুখের সামনে নিয়ে খেচতে লাগলাম। ওরা দুই জন বড়ো হা করে জিভ বের করে কুত্তার মত আমাদের মাল খাওয়ার জন্য বসে ছিল।
আমি আর রনি জোরে জোরে আমাদের ধোন খেচতে লাগলাম। এক পর্যায়ে আমি উত্তেজনায় আহ… করতে করতে আমার মাল দুই জনের মুখে ঢেলে দিলাম। রনিও তাই করল। এর পর ৪ জন এক সাথে একে অপরের ঠোঁট খেলাম। এর পর আমরা এক সাথে বাথরুমে গিয়ে গোসল করি। এভাবেই আমরা বেশ কয়েকদিন গ্রুপ সেক্সের মজা নিতাম।

Comments