কামুক বউয়ের গ্রুপ সেক্স ফ্যান্টাসি

আমার বউ সেলিনা একদম খাশা একটা মাল। যখন ওকে বিয়ে করি তার আগে আমাদের প্রায় ৪/৫ বছরের প্রেম ছিল। আর তাকে আমার পছন্দ করার কারণই ছিল তার সেক্সি বডি। যখন তাকে আমি প্রথমে দেখি আমার নিস্তেজ ধোনটা একদম খাড়া হয়ে গেছিল। আমার আন্ডারওয়ারের ভেতর দিয়ে এমন ভাবে চাপ দিচ্ছিল যেন মনে হচ্ছিল একদম প্যান্ট ছিড়ে বাইরে বেরিয়ে যাবে।
ঐদিন ও একটা সাদা কালারের সালোয়ার কামিজ পরে ছিল। কিন্তু তার উথলে ওঠা বুক একদম উঁচু ছিল যা কারো নজরে পড়ত। যে কারণে তার পিছনে ছেলেদের লাইনও লেগে থাকত। কিন্তু শেষ পর্যন্ত আমিই তাকে সারা জীবনের জন্য শয্যা সঙ্গী করতে পেরেছিলাম। ওর সাথে বিয়ের আগেই অনেক বার চুদা চুদি করেছিলাম। আহহ সে কি এক অনুভূতি। একদম পুরো ধোনটা অর ভোদার ভেতরে ঢুকিয়ে দিয়েছিলাম। এক বন্ধুর ফ্ল্যাটে গিয়ে প্রথম আমরা চুদা চুদি খেলি। ঐদিন সত্যিই আমাদের দুই জনের জীবনের একটা স্মরণীয় দিন। মালের গন্ধে আর ঘামের গন্ধে সারা রুম একাকার হয়ে গেছিল। বুক কামড়ে কামড়ে দাগ বানিয়ে  দিয়েছিলাম। আর সেই দিন থেকেই ওকে সারা জীবনের জন্য বুক করে রাখার সিদ্ধান্ত পাকা করেছিলাম।
ঔ মনে হয় এরকম ভুবন ভুলানো সুখ আর কারও কাছ থেকে পায়নি। এভাবে আমরা অনেক বার মিলিত হয়েছিলাম। অনেক সময় দেখা যেত যে দুই জনের মধ্যেই কাম বাসনা জেগে উঠেছে কিন্তু কোন কনডম নেই। তারপরও বসে থাকতাম না আমরা। ঐদিন হত জংলি সব ফ্যান্টাসি । দুই জন দুই জনের যৌনাঙ্গ চেটে চেটে খেতাম আর মাল বের করতাম। আবার সেই মাল একটা পাত্রে ধরে রাখতাম আর একে অপরের গায়ে ঢেলে দিতাম আবার সারা গায়ে হাত বুলিয়ে সেই মাল লাগিয়ে দিতাম। সত্যিই আমরা দুই জনিই যে অনেক বেশী কামুক ছিলাম এই ধরণের ঘটনা থেকেই নিশ্চয়ই সবাই আন্দাজ করতে পারছেন।
তো বিয়ের পরেও তো কোন কথা নেই। এমন কোন দিন নে যে আমরা একে অপরকে এক করে নেইনি। শুধু একবার নয় অফিস বন্ধ থাকলে সারা দিনেই হয়ত দুই তিন বার করে চুদো চুদি করতাম। আবার দেখা যেত যে গোসল করার সময়ে আবারও ওর  ভোদার ভেতরে আমি আমার খাড়া হয়ে থাকা ধোনটা ঢুকিয়ে দিতাম আর ঔ চরম সুখ নিত। এভাবেই চলছিল আমাদের বিবাহিত চুদোচুদির জীবন।
এরই মাঝে আমার অফিস থেকে আমার প্রমোশন হয় আর আমাকে দেশের বাইরে পাঠিয়ে দেয়া হয়। প্রথমে আমার সেক্সি বউকে নিয়ে যেতে পারিনি। সে কয়দিন যে আমার কি কষ্টে গেছে সে কথা কি আর বলব আপনাদের। প্রতিদিন আমার মাল ফেলতে হত। স্কাইপে তে আমরা তখন ভিডিও চ্যাট করতাম আর দুই জন নেংটা হয়ে একদম সামনা সামনি যেভাবে করতাম সে রকম করতাম। কখনো দেখা  যেত যে দুই জনই নিজেদের মাল সংগ্রহ করে রেখে দিতাম বাটিতে আর সেটা নিজেরাই নিজেদের গায়ে ঢেলে চেটে চেটে খেতাম।
এরকম দূরের সেক্স এর সমাপ্তি ঘটে এক বছর পরে। আমি ওকে আমার সাথে বাইরে নিয়ে আসি। আমি থাকতাম লন্ডনে। তো সেখানে ওকে নিয়ে আসার পর ও তো আরও কামুক হয়ে গেল। কারণ ও দেখত রাস্তা ঘাটে কত মানুষ একে অপরকে জড়িয়েধরে চুমু খাচ্ছে। অনেকের আবার পোশাক এমন যে দুধ প্রায় অর্ধেক দেখা যায়। আবার এর মধ্যে ও জানতে পেরেছে গ্রুপ সেক্সের কথা। তাই বেশ কিছুদিন থেকেই বলছিল একটা ব্যবস্থা করার জন্য। আমিও ভেবে দেখলাম এতদিন তো নানা ভাবে আমরা সেক্স ফ্যান্টাসি করেছি দুই জন মিলে। আমাদের সাথে আরেকজন আসলে মন্দ হয় না।
এই ভেবে খোজ নিলাম। এ দেশে অনেক ছেলে পেশাদার দেহ ব্যবসায়ি পাওয়া যায়। এরকম এক জনের সাথে যোগাযোগ করলাম। সে ছিল প্রায় ছয় ফুট লম্বা। আর কৃষ্ণাঙ্গ । এ কথা আমার বউকে বলার পরে দেখি সে একদম উত্তেজিত হয়ে গেল। এক রকম প্রবল কাম বাসনা তাকে পেয়ে বসল।
যেদিন ঐ কৃষ্ণাঙ্গের আসার কথা ঐদিন সকাল থেকেই আমার বউ দেখি অনেক বেশী প্রস্তুতি নিচ্ছে। বার বার নিজের দুধ দেখছে নিজের পাছা দেখছে আর ভাবছে কিভাবে নিজেকে অনেক বেশী আকর্ষনীয় করা যায়। ঐ দিন ও একটা সেক্সি টপ পড়েছিল। এমনভাবে পড়েছিল যেন ওর দুধ একদম ফেটে বেরিয়ে যাবে এমন একটা ভাব ছিল। বার বার আমাকে জিজ্ঞেস করছিল কখন আসবে সেই লোকটা। এক পর্যায়ে সেই মুহূর্ত আসল। দড়জায় আওয়াজ হওয়ার সঙ্গে সঙ্গে আমার বউ এক রকম প্রায় উত্তেজনায় লাফ দিয়ে গিয়ে দরজা খুলল। তার ৬ ফিট বলিষ্ঠ দেহ দেখে বউটা সত্যিই অনেক বেশী উচ্ছেসিত ছিল।
তার নাম ছিল জ্যাক । আমি জ্যাককে আমার বউয়ের সাথে পরিচয় করিয়ে দিলাম আর তাদেরকে বললাম “তোমরা কথা বল ইজি হউ আমি কফি নিয়ে আসি”। এ কথা বলে আমি কিচেন এ  গেলাম। এর মধ্যে জ্যাক আমার বউয়ের কাছে এসে তার চেয়ে থাকা দুধের দিকে নজর দিল। আর আস্তে আস্তে কাছে গিয়ে হাটুর উপড় উঠে যাওয়া স্কার্টের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে ঘষতে লাগলো। যা আমার বউকে চরম ভাবে উত্তেজিত করে দিল। এর পর জ্যাক আমার বউয়ের লাল লাল ঠোটে শক্ত করে চুমু দিয়ে বসলো। আর এক হাত দিয়ে বড় বড় দুধ চাপতে লাগলো।
এর মধ্যে আমি কফি নিয়ে ঘরে প্রবেশ করলাম। কিন্তু আমার দিকে কারো কোন নজর নেই। তারা একে অপরের ঠোঁট চেটে চেটে খাচ্ছে এক জন আরেক জনের মুখের ভেতর জিহবে ঢুকিয়ে দিয়ে টেনে টেনে ধরছে। আর আমার বউটা উত্তেজনায় আহহহ উম্মম শব্দ করছে। চুমু খেতে খেতে জ্যাক তার হাত বউয়ের ভোদার ভেতর ঢুকিয়ে দিল। আমি জিজ্ঞেস করলাম “ তুমি কি তোমার নরম্ ভোদায় জ্যাকের লম্বা ধোন ঢুকাতে চাও” । ওর পক্ষে উত্তর দেয়া সম্ভন ছিল না শুধু সম্মতিসুচক মাথা নাড়ল।
এর পর আমি জ্যাককে সিগ্নাল দিতেই জ্যাক বউকে সোফায় শুইয়ে দিয়ে নিজের প্যান্ট খুলে তার লম্বা কালো ধোনটা বের করে নিল। এটা দেখেই আমার বউ এক টান দিয়ে তার টপ খুলে ফেলল আর নিজের হাত দিয়ে দুধ চাপতে লাগলো আর “ হুম ম আহহ “ করতে করতে জিহবা দিয়ে তার ঠোঁটের চারদিকে চেটে নিল। এ দেখে জ্যাকের আর বাকিটা বুঝতে বাকি ছিল না। সে তার প্যান্ট নিচে ফেলে খাড়া হয়ে যাওয়া ধোনটা আমার মিষ্টি বউয়ের লাল ঠোঁটের ভেতর দিয়ে মুখের ভেতর ঢুকিয়ে দিল। আর জোড়ে জোড়ে ভেতরে ঢুকাতে লাগলো। চপ চপ শব্দ হতে লাগলো। সাথে চোষার শব্দউ হতে লাগলো।
এটা দেখে আমিও স্থির থাকতে পারলাম না। তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে আমার ধোনটা নাড়তে লাগলাম। এরই মাঝে জ্যাক সজোরে এক সাদা থলথলে মাল বউয়ের  মুখে ঢেলে দিল। বউ চেটে চেটে তা খেল হাত দিয়ে মুখের চারপাশে পড়ে যাওয়া মাল টেনে নিয়ে খেয়ে নিল। এবার ওকে কুত্তার মত বসিয়ে সামনে দিয়ে আমি আর পেছন দিয়ে জ্যাক তার ধোন ঢুকিয়ে দিল। আমি পেছন থেকে ওর দুধের বোটা ধরে টানতে লাগলাম আর ধরে ধরে আমার শক্ত ধোন ওর পাছায় ঢুকাতে লাগলাম। ও প্রবল উত্তেজনায় আহহহ আরও জোরে জোরে বলে চিৎকার করতে লাগলো। কিছুক্ষন পর আমি আর জ্যাক ওর মুখের দিকে আমাদের ধোন তাক করে দিয়ে সামনে পেছনে করতে লাগলাম। আর ও আহহ আমি মাল খাব আমাকে মাল দাও… বলে গোংরাতে লাগলো। এক পর্যায়ে আমরা দুই জন প্রায় একসাথে বুলেটের বেগে আমাদের সাদা মাল দিয়ে বউয়ের দুধ বুক আর মুখ এক করে দিলাম ও চেটে দিল আমাদের ধোন।
এই দিনের পরে আমরা মাঝে মাঝেই বাইরে থেকে লোক ভাড়া করে নিয়ে আসতাম। আর এরকম সেক্স ফ্যান্টাসি উপোভোগ করতাম। এতে করে আমাদের এক ঘেয়েমি চুদো চুদি একদম কেটে যায়।

Comments

Post a Comment